ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনছে রিয়েলমি

digitalsomoy

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ক্রম-বর্ধমান বাজারের চাহিদা মেটাতে হাই অ্যান্ড প্রাইজ সেগমেন্টে প্রবেশ করতে যাচ্ছে। আনতে যাচ্ছে দেশের বাজারে প্রথমবারের মতো ব্র্যান্ডটির ফ্ল্যাগশিপ জিটি সিরিজ।

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট ডিভাইস তৈরির মাধ্যমে স্মার্টফোন ইকোসিস্টেমে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে তাদের চেষ্টা অব্যাহত রেখেছে। সম্প্রতি, রিয়েলমি ‘টেক লাইফ’ চালু করেছে, যা আধুনিক মানুষের জীবনযাত্রাকে আরও উন্নত করবে।

উচ্চতর প্রযুক্তি ও অত্যাধুনিক উদ্ভাবনের মাধ্যমে রিয়েলমি তাদের ইকোসিস্টেমকে প্রসারিত করছে। সম্প্রতি, তারা বাজারে এনেছে ২কে রেজ্যুলেশনের রিয়েলমি বুক স্লিম যা এর প্রাইজরেঞ্জের একমাত্র ২কে রেজ্যুলেশনের ল্যাপটপ। প্রতিষ্ঠানটি স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পিক্সেল (১০৮ মেগাপিক্সেল) সমৃদ্ধ স্মার্টফোনও (রিয়েলমি ৮ প্রো) অবমুক্ত করেছে। এছাড়াও, তারা বিশ্বের দ্রুততম ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার ৫০ ওয়াটের ম্যাগডার্ট নিয়ে কাজ করছে।

এই মুহূর্তে রিয়েলমি ৫জি প্রযুক্তি জনপ্রিয় করে তোলার জন্য কাজ করছে। ব্র্যান্ডটি সর্বস্তরের মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে থাকবে এমন ৫জি স্মার্টফোন তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্যই, তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে তাদের জিটি সিরিজ থেকে প্রথম স্মার্টফোন আনতে যাচ্ছে।

৫জি 6nm প্রসেসর , শক্তিশালী ক্যামেরা ও সুপারডার্ট চার্জ সমৃদ্ধ জিটি সিরিজের নতুন এ স্মার্টফোনটি ব্যবহারকারীদের জন্য সুপার-স্মুথ ও দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করবে। এর পাশাপাশি রিয়েলমি তাদের সি সিরিজের একটি নতুন স্মার্টফোনও বাজারে আনবে।

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। এর পাশাপাশি, প্রতিষ্ঠানটি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হয়েছে রিয়েলমি।