দুটি পাঁচ তারকা হোটেলে আকর্ষণীয় ছাড় পাবেন বিসিএস সদস্য

digitalsomoy

ইন্টারকন্টিনেন্টাল এবং রয়েল টিউলিপ দুটি পাঁচ তারকা হোটেলে  সারা বছরজুড়ে  আকর্ষণীয় ছাড় পাবেন বিসিএস সদস্য। এ উপলক্ষে মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর সঙ্গে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ও বিকেলে বিসিএস কার্যালয়ে হোটেল রয়েল টিউলিপের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।  

হোটেল ইন্টারকন্টিনেন্টালে বিসিএস এর পক্ষে বাংলাদেশ কম্পিউটার সমিতি’র সভাপতি মো. শাহিদ-উল-মুনীর এবং হোটেল ইন্টারকন্টিনেন্টালের মহাব্যবস্থাপক কেভিন ওয়ালস্ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী বিসিএস সদস্যদের আয়োজিত ন্যুনতম ১০০ অতিথির প্রোগ্রামে ভেনু ভাড়া মওকুফ থাকবে। এছাড়াও লন্ড্রি সেবায় ২৫ শতাংশ, স্পাতে ১৫ শতাংশ, ফুড এবং বেভারেজে ২৫ শতাংশ এবং মহিলা সদস্যদের জন্য শনিবার ৫০ শতাংশ ছাড় মিলবে। ডিলাক্স রুমসহ অন্যান্য রুমেও মিলবে ছাড়।

সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিসিএস সহসভাপতি মো. জাবেদুর রহমান শাহীন, মহাসচিব মুহাম্মদ মনিরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মো. মুজাহিদ আল বেরুনী সুজন, পরিচালক মোশারফ হোসেন সুমন, সহকারী সাধারণ ব্যবস্থাপক মো. হাসানুজ্জামান, ইন্টারকন্টিনেন্টালের অর্থ এবং বাণিজ্য বিভাগের সহকারী সহযোগী ব্যবস্থাপক কামাল হোসেইন মোর্শেদ, বিক্রয় এবং বিপণন বিভাগের পরিচালক রেজোয়ান মারুফ এবং বিক্রয়ের সহকারী পরিচালক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

একই দিনে মঙ্গলবার বিকেলে ধানমন্ডিস্থ বিসিএস কার্যালয়ে বিসিএস এর সঙ্গে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা এর সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এসময় বিসিএস সভাপতি মো. শাহিদ-উল-মুনীর এবং সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা এর পক্ষে প্রতিষ্ঠানের প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা (সিইও) কাজী এ এস এম আনিসুল কবির সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

সমঝোতা চুক্তি অনুসারে, কক্সবাজারে পাঁচ তারকা সমমানের সুবিধাসম্পন্ন বিলাসবহুল হোটেল রয়েল টিউলিপে এখন থেকে বিসিএস সদস্যরা সারা বছরজুড়ে ৫০ শতাংশ ছাড়ে অবকাশ যাপন করতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিসিএস সহসভাপতি  মো. জাবেদুর রহমান শাহীন, বিসিএস এর প্রকল্প পরিচালক আশেক-উল-ইসলাম , বিসিএস এর সহকারী মহাব্যবস্থাপক মো. হাসানুজ্জামান, সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা এর বিক্রয় এবং বিপণন পরিচালক মাহমুদ রাসেল এবং জ্যেষ্ঠ ব্যবস্থাপক আমজাদ হোসেইন উপস্থিত ছিলেন।