নেত্রকোণা 'জেলা সম্পাদক' পদে নিয়োগ

digitalsomoy

দৈনিক ‘ডিজিটাল সময়’ ব্যতিক্রমি একটি মিডিয়া। দৈনিক পত্রিকার অনুমোদনপ্রাপ্ত হলেও আমাদের মূল কার্যক্রম হবে অনলাইন পোর্টাল নিয়ে। যেখানে স্ব স্ব জেলা থেকে সংবাদ সম্পাদনা ও আপডেট হবে। এ জন্য ৬৪ জেলায় আমরা ৬৪ জন সহযোদ্ধা ‘জেলা সম্পাদক’ নিয়োগ করবো যারা পদমর্যাদায় হবেন ‘সহকারী সম্পাদক’। যারা তার নিজ জেলাকে ভালোবাসেন এবং পুরো দেশ ও বিশ্বের দরবারে তুলে ধরতে চান কেবল তারাই এ পদের জন্য আবেদন করবেন।

* শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম ডিগ্রি পাস;

* সাংবাদিকতা/লেখালেখিতে ৩-বছরের অভিজ্ঞতা;

* কম্পিউটারে লেখা/সম্পাদনায় পারদর্শী;

* নিজস্ব ল্যাপটপ এবং ক্যামেরা/স্মার্টফোন;

* সাংগঠনিক দক্ষতা (টিম/প্রোগ্রাম অর্গানাইজ);

* সততা এবং কাজের প্রতি কমিটমেন্ট;

* জেলা শহরে বসবাস বাধ্যতামূলক।

অর্গানাইজেশনের রুলস অনুসারে প্রথম ১ বছর অস্থায়ী নিয়োগ হবে। প্রথম ৬ মাস ভলান্টিয়ার জব, দ্বিতীয় ৬ মাস ভাতা পাবেন। ১ বছর সফলতার সাথে পূর্ণ করলে স্থায়ী নিয়োগ এবং অর্গানাইজেশনের রুলস অনুসারে বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা কার্যকর হবে। যারা সফলতার সাথে নিয়মিত কাজ করবেন তাদের প্রতি ২ বছর পর পর সুযোগ-সুবিধা বাড়বে এবং ১০ বছর পূর্ণ হলে জেলা শহরে একটি ফ্ল্যাট উপহার দেয়ার পরিকল্পনাও রয়েছে। যদি কেউ চাকরি মনে করে যুক্ত হতে চান তাদের আবেদন করার প্রয়োজন নেই। নিজ জেলাকে ভালোবেসে জেলার উন্নয়নে যারা কাজ করতে আগ্রহী কেবল তারাই আবেদন করবেন। আগ্রহীকে পূর্ণাঙ্গ বায়োডাটা, এনআইডি কপি, জেলা প্রশাসক থেকে প্রত্যয়ন পত্রের কপি, সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার সনদের কপি, সাম্প্রতিক তোলা ছবিসহ সাবজেক্টে জেলার নাম উল্লেখ পূর্বক ই-মেইলে আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। ই-মেইল ঠিকানা: editor@digitalsomoy.com

বি.দ্র. উল্লিখিত যোগ্যতাসমূহের কোনটা ঘাটতি থাকলে কিংবা জেলা শহরে বসবাস না হয়ে থাকলে তাদের অহেতুক আবেদন করার প্রয়োজন নেই। এছাড়া ই-মেইলে কোন প্রকার সংবাদ পাঠানো যাবে না। কেউ নির্দেশ অমান্য করে সংবাদ পাঠালে শুধু অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে না, এমনকি প্রয়োজনে তার বিরুদ্ধে ব্যবস্থাও নেয়া হবে।