শুরু হচ্ছে ৬ দিনের বিআইটিএম এডমিশন সামিট

digitalsomoy

বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এবং অঙ্গ প্রতিষ্ঠান  বেসিস ইন্সটিটিউট অব টেকনোলোজি অ্যান্ড ম্যানেজেমেন্ট (বিআইটিএম) আইটি এবং সফটওয়্যার খাতে ক্যারিয়ার গঠনে ইচ্ছুক ব্যাক্তিদের জন্য আয়োজন করেছে বিআইটিএম এডমিশন সামিট জুলাই ২০২১ (BITM Admission Summit July 2021)। সবার জন্য উন্মুক্ত এ সামিটে বিনামূল্যে অংশ নেয়া যাবে। ৬-১১ জুলাই অনুষ্ঠিত হবে এই সামিট।

৬দিন ব্যাপী এই অনলাইন সামিটে রয়েছে ২০টিরও বেশি অনলাইন টেক সেশন, রয়েছে ৪টি সেমিনার এবং বেশকিছু বিষয়ভিত্তিক অনলাইন আড্ডা। এ ছাড়াও সপ্তাহজুড়ে রয়েছে বিআইটিএম-এর সকল কোর্সের উপরে দারুন ছাড়! পুরো আয়োজনটির বিস্তারিত এবং এতে অংশগ্রহন করতে হলে চোখ রাখতে হবে বিআইটিএম-এর ফেসবুক পেজে। টেক প্রশিক্ষনে আগ্রহীদের জন্য এই সামিটটি হতে পারে এক ক্যারিয়ার দিকনির্দেশক।

এই সামিটে অংশ নিয়ে তাদের মূল্যবান দিকনির্দেশনা ও বিষয়ভিত্তিক প্রশিক্ষনের বিস্তারিত তুলে ধরবেন বিআইটিএম এবং এর সহযোগী প্রতিষ্ঠানের প্রশিক্ষক ও এইখাতের সফল ব্যাক্তিবর্গ।  

আইটি এবং সফটওয়্যার সেবাখাতে দক্ষ জনশক্তি তৈরিতে ২০১২ থেকেই বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এবং অঙ্গ প্রতিষ্ঠান  বেসিস ইন্সটিটিউট অব টেকনোলোজি অ্যান্ড ম্যানেজেমেন্ট ( বিআইটিএম) কাজ করে যাচ্ছে নিরন্তরভাবে এবং এখন পর্যন্ত ৫০ হাজারেরও বেশি প্রশিক্ষনার্থীগন এই প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মেয়াদি প্রশিক্ষণ গ্রহন করে দেশে এবং দেশের বাইরে বিভিন্ন প্রতিষ্ঠানে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে।  বিস্তারিত জানতে চোখ রাখুন : facebook.com/basis.bitm