দেশব্যাপী এনার্জিপ্যাকের পিকআপ ও ট্রাক প্রদর্শনী শুরু

digitalsomoy

মাসব্যাপী পিকআপ ও ট্রাক প্রদর্শনীর জন্য মেলার আয়োজন করেছে এনার্জিপ্যাক। এ মেলা থেকে ক্রেতারা সহজেই তাদের পছন্দের গাড়ি (পিকআপ/হেভি-ডিউটি ট্রাক) বেছে নিতে পারবেন। ১ নভেম্বর থেকে শুরু হয়ে এ মেলা মাসের শেষ পর্যন্ত চলবে। মেলায় এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) জেএসি বাণিজ্যিক পিকআপ এবং শ্যাকম্যান হেভি ডিউটি ট্রাক প্রদর্শনীতে রেখেছে।

দেশের ৩৯টি জেলায় পর্যায়ক্রমে চলবে এ মেলা। এনার্জিপ্যাক এর হেল্পলাইন-০৯৬১২১০০২০০ এই নাম্বারে কল করে জেনে নেয়া যাবে মেলার স্থান ও সময়। এছাড়াও গাড়ি বুকিং এ ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় নিশ্চিত উপহার।

শো-রুম থেকে কেনাকাটা করা অনেক সময়ই সম্ভব হয়ে ওঠে না; আবার, কেনাকাটা করার আগে গাড়ির মধ্যে তুলনা ও পার্থক্য করাও গুরুত্বপূর্ণ। এই প্রক্রিয়াটিকে আরও সুবিধাজনক ও কম সময়ে সম্পন্ন করতে এনার্জিপ্যাক এই মেলার উদ্যোগ নিয়েছে, যেনো আগ্রহীরা মেলায় গিয়ে তাদের পছন্দসই পিকআপ বা হেভি-ডিউটি ট্রাকের ব্যপারে সিদ্ধান্ত নিতে ও কিনতে পারেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল)চিফ বিজনেস অফিসার, ফাইয়াজ এইচ চৌধুরী বলেন, ‘ক্রেতাদের জন্য মেলার আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই মেলা ক্রেতাদের মূল্য ও ফিচার তুলনা করার জন্য এবং জেনেশুনে সিদ্ধান্ত নেয়ার জন্য চমৎকার একটি সুযোগ তৈরি করেছে। মেলায় জেএসি ও শ্যাকম্যানের গাড়ি কেনার সুযোগও থাকবে।’

উল্লেখ্য, ২০০৬ থেকে বাংলাদেশের বাজারে চীনের শীর্ষস্থানীয় গাড়ির ব্র্যান্ডের মধ্যে অন্যতম আনহুই জিয়াংহুয়াই অটোমোবাইল গ্রুপ কোম্পানি লিমিটেডের একমাত্র পরিবেশক ইপিজিএল। এনার্জিপ্যাক এখন গাজীপুরের স্থানীয় প্ল্যান্টে জেএসি গাড়ির সংযোজন করছে। জেএসি ও শ্যাকম্যান উভয় ব্র্যান্ডের গাড়িই তাদের স্থায়িত্ব ও পারফরমেন্সের জন্য খ্যাতি অর্জন করেছে।