এক সাথে দুই জগতের তারকা,  নতুন কিছু কি আসছে!

digitalsomoy

একজন বাইশগজের তারকা, তো অন্যজন গ্ল্যামার দুনিয়ার। মহেন্দ্র সিং ধোনি এবং ঋতুপর্ণা সেনগুপ্ত, দু’জনেই ব্যস্ততম তারকা। কিন্তু তারই মাঝে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় দেখা গেল তাঁদের দু'জনকে, একসঙ্গে। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তা নিয়েই শুরু হয় নানা ধরনের জল্পনা। কোথায় দেখা হল দুই তারকার? কীই বা কথা হল দু'জনের মধ্যে? এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। জয়পুরের একটি ইভেন্টে একটি ব্র্যান্ড প্রমোশনে দু'জনে উপস্থিত হন। সেই ব্র্যান্ডের মুখ ঋতুপর্ণা সেনগুপ্ত ও মহেন্দ্র সিং ধোনি। সেই অনুষ্ঠানের দরুন একদিনের ঝটিকা সফরে তাঁরাও জয়পুর যান এবং সেখানেই সেখানেই ফ্রেমবন্দি হন দুই তারকা। তবে দু'জনের মধ্যে কথা কী হল?

ছবিতে দেখা যাচ্ছে ঋতুপর্ণার পরনে সাবেকি পোশাক। এখন চারিদিকে পুজোর গন্ধ, শহর সেজে উঠেছে উৎসবে। এই মুহূর্তে বাঙালি একদম ফেস্টিভ মুডেই। ঋতুপর্ণার পোশাকেও সেই উৎসবের মেজাজই ধরা দিয়েছে। গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন অভিনেত্রী। অন্যদিকে ধোনিকে দেখা গেল একেবারে ক্যাজুয়াল ড্রেসে। দু'জনের ছবি দেখেই বোঝা যাচ্ছে যে, তাঁরা বেশ গল্প-গুজবে ব্যস্ত। কিন্তু তাঁদের মধ্যে কী কথা হল, তা রয়ে গেল গোপনেই। জয়পুরের সফর শেষেই, আগামীকাল অর্থাৎ রবিবার মহালয়ার সকালেই শহর কলকাতায় ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং এই দিন বিকেলেই মোহরকুঞ্জে রয়েছে তাঁর আগামী ছবি 'মহিষাসুর মর্দিনী'-র টিজার লঞ্চ। সেই অনুষ্ঠানেও দেখা যাবে তাঁকে।

শুক্রবারই খবরের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী এবং সঙ্গে শোনা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। আসলে এটি তাঁদেরই আগাম ছবি, 'প্রসেনজিত ওয়েডস ঋতুপর্ণা'-র একটি প্রমোশনাল ভিডিয়ো। অসংখ্য ছবিতে নায়ক নায়িকার চরিত্রে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তবে এই প্রথম অফস্ক্রিন জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। সম্রাট শর্মার আগামী ছবি 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। আদ্যপান্ত মজার এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। সূত্র: জিনিউজ