ওয়েব ফিল্মে জুটি বেঁধেছেন ইয়াশ ও  ফারিণ

digitalsomoy

‘দাহকাল’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধেছেন ইয়াশ রোহান ও তাসনিয়া ফারিণ। নির্মাণ করছেন মঈন হাসান। যুক্তরাষ্ট্র ও লন্ডন ভ্রমণ শেষে কাজে ফিরেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এরই মাঝে খবর  এলো-ওয়েব ফিল্মে কাজ করছেন তিনি। 

এদিকে আগামী ২ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে ফারিণ অভিনীত প্রথম সিনেমা ‘আরও এক পৃথিবী’। অতনু ঘোষ পরিচালিত সিনেমাটিতে ফারিণ অভিনয় করেছেন ‘প্রতীক্ষা’ নামে এক তরুণীর চরিত্রে।

ওয়েব ফিল্ম নিয়ে ফারিণ বলেন, ‘দাহকাল মূলত একটি ওয়েব ফিল্ম। সিনেমা হলে প্রদর্শনের জন্য নির্মিত হচ্ছে না। ফেস্টিভ্যালের উদ্দেশ্যে নির্মাণ করা হচ্ছে। পরবর্তী সময়ে ওটিটিতে রিলিজ দেওয়া হবে। আমার সঙ্গে এভাবেই চুক্তি করা হয়েছে।’

পাঁচ বছর আগে পূর্ণদৈর্ঘ্য সিনেমা হিসেবেই নির্মাণের কথা ছিল ‘দাহকাল’। এমনটা জানিয়েছেন ফারিণ। এ বিষয়ে তিনি বলেন, ‘পাঁচ বছর আগে ‘দাহকাল’-এর কিছু অংশের শুটিং হয়েছিল। এই সিনেমা দিয়ে আমার অভিনয় ক্যারিয়ার শুরু হওয়ার কথা ছিল। নানা কারণে তখন আর কাজটি কমপ্লিট করা সম্ভব হয়নি। এখন আবার শুরু হয়েছে কাজটি। তবে গল্পটা আমূল বদলে গেছে। নতুন গল্পে তৈরি হচ্ছে সিনেমাটি।’

‘দাহকাল’-এ একটি বিজ্ঞাপন এজেন্সির মডেলের চরিত্রে দেখা যাবে তাসনিয়া ফারিণকে। সেই এজেন্সির মালিকের চরিত্রে থাকছেন মিউজিশিয়ান ও কণ্ঠশিল্পী পান্থ কানাই। সংগীতে তিন দশকের বেশি সময় পার করা পান্থ কানাই এবারই প্রথম অভিনয় করছেন।

এ প্রসঙ্গে মন্তব্য জানতে নির্মাতা মঈন হাসান ধ্রুবের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর সাড়া পাওয়া যায়নি।