পিএমপিএল দক্ষিণ এশিয়া চ্যাম্পিয়নশিপ শুরু কাল

digitalsomoy

রাত পোহালেই  শুরু হচ্ছে পাবজি মোবাইল প্রো লীগ (পিএমপিএল) সাউথ এশিয়া চ্যাম্পিয়নশিপ-এর সিজন ১। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে দক্ষিণ এশিয়ার সেরা ১৬টি গেমিং দল। এতে পুরস্কার হিসেবে থাকছে ১ লাখ ৫০ হাজার মার্কিন ডলার। বৃহস্পতিবার ১০ জুন থেকে ১৩ জুন তিন দিন চলবে রোমাঞ্চে ভরপুর এই প্রতিযোগিতা।  

১৬টি দলের মধ্যে থাকছে পিএমপিএল এসএ সিজন ৩ ফাইনালস-এর ৯টি দল, পিএমসিও এইচটিএম-এর ৪টি দল, পিএমসিও ওয়াইল্ডকার্ড থেকে ২টি দল এবং পিএমপিএল এসএ সিজন ২ ফাইনালস-এর বিজয়ী দল স্কাইলাইটজ গেমিং।    

দর্শকরা এই প্রতিযোগিতাটি পাবজি মোবাইল ই-স্পোর্টস-এর ইউটিউব, ফেসবুক এবং টুইচ চ্যানেলে উপভোগ করতে পারবেন।

পাবজি মোবাইল প্রো লিগ (পিএমপিএল) হলো পাবজি মোবাইল ই-স্পোর্টস প্রোগ্রামের রিজনাল এবং ন্যাশনাল প্রো লেভেল প্রতিযোগীতা। পিএমপিএল, পিএমপিএল সাউথ ইস্ট এশিয়া চ্যাম্পিয়নশিপ, পিএমপিএল আমেরিকাস চ্যাম্পিয়নশিপ, পিএমপিএল সাউথ এশিয়া চ্যাম্পিয়নশিপ এবং পিএমপিএল ইএমইএ চ্যাম্পিয়নশিপ, এই ৪টি রিজনাল চ্যাম্পিয়নশিপ কভার করে।

পাবজি মোবাইল ক্লাব ওপেন (পিএমসিও) এবং পাবজি মোবাইল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ (পিএমএনসি) থেকে সেরা দলগুলো এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। সমগ্র পাবজি মোবাইল ই-স্পোর্টস প্রোগ্রামটি ২০২১ এর জন্য মোট ১৪,০০০,০০০ মার্কিন ডলার সম-পরিমাণ পুরস্কারের প্রস্তাবনা দেয়, যা ই-স্পোর্টস-এর ইতিহাসে সর্বোচ্চ।