শুরু হলো বাংলালিংকের ঈদ-উল আযহা ক্যাম্পেইন

digitalsomoy

আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষ্যে বিশেষ গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছে বাংলালিংক। বাংলালিংক-এর ঈদ ক্যাম্পেইন পার্টনারদের বিভিন্ন পণ্য ও সেবার উপর ডিসকাউন্ট পাবেন তারা। 

এপেক্স, সাদিক এগ্রো ও ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর মতো জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের পণ্য ও সেবার ক্ষেত্রে এই ডিসকাউন্ট প্রযোজ্য হবে। এপেক্স অনলাইনে ন্যূনতম ২০০০ টাকার কেনাকাটায় ১০% অতিরিক্ত ডিসকাউন্টে ২০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন বাংলালিংক-এর বিশেষ গ্রাহকরা। এছাড়া সাদিক এগ্রোতে কোরবানির পশু প্রক্রিয়াকরণের উপর তারা পাবেন ৭% মূল্যছাড় এবং ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় বিশেষ টেক-অ্যাওয়ে মিলে পাবেন ১৫% মূল্যছাড়, যা হোম ডেলিভারির ক্ষেত্রেও প্রযোজ্য হবে। 

বাংলালিংক’এর ঈদ ক্যাম্পেইনের সকল পার্টনার ও অফার সম্পর্কে জানা যাবে https://www.banglalink.net/en/loyalty/life-style/discount-privilege এই পেজ থেকে। 

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, "বাংলালিংক-এর সম্মানিত গ্রাহকদের ঈদ উদযাপন আরও বেশি উপভোগ্য করে তুলতে আমরা এই আকর্ষণীয় অফারগুলি নিয়ে এসেছি। বাংলালিংক-এর উপর আস্থা রাখার জন্য তাদেরকে কৃতজ্ঞতা জানাতে আমরা সবসময় এই ধরনের বাড়তি সুবিধা দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এবারের ঈদ ক্যাম্পেইনে তারা জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের অনেক ধরনের পণ্য ও সেবার উপর ডিসকাউন্টের সুযোগ পাবেন।"